বাগমারা মাদক বিরোধী অভিযানে ৫১৫ পিস ইয়াবা নগদ অর্থসহ আনোয়ার গ্রেপ্তার

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা রামারামা তাহেরপুর ব্রিজ সংলগ্ন এক বাড়ি থেকে ৫১৫ পিস ইয়াবা এবং ১৫৬০০ টাকা সহকারে একজনকে গ্রেফতার করেছে বাগমারা থানার আওতাধীন তাহেরপুর তদন্ত কেন্দ্রের পুলিশ টিম।।

 

ঘটনার সূত্রে জানা যায়, তাহেরপুর হরিতলা ব্রিজ সংলগ্ন এক বাড়িতে শুক্রবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে অভিযান চালায় পুলিশ। এই অভিযানে ৫১৫ পিস এবং নগদ ১৫৬০০ হাজার টাকা উদ্ধার করে। 

 

গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমান তার ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর ব্রিজ সংলগ্ন এক বাড়িতে অভিযান চালাই এই অভিযানে বিভিন্ন রকম অসম্ভব পত্র তল্লাশি করতে থাকে তল্লাশী’র এক পর্যায়ে ৫১৫ পিস ইয়াবা এবং ১৫৬০০ নগদ টাকা উদ্ধার করে এবং আনোয়ার (৩০) নামে একজন মাদকব্যবসীকে গ্রেফতার করে।

 

এ ব্যাপারে তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমান মুঠোফোনে জানান,, অনেকদিন থেকেই আমরা এ সংবাদটা পাচ্ছি, কিন্তু আজকে নির্ভরযোগ্য সংবাদ পেয়ে আমরা এই অভিযান চালাই এবং এই অভিযানে আমরা ৫১৫ পিস ইয়াবা এবং ১৫৬০০ টাকা সহকারে একজনকে গ্রেফতার করতে সক্ষম হই। 

 

গ্রেফতারকৃতকে শনিবার সকালে থানায় সোপর্দ করে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তাহেরপুর তদন্ত কেন্দ্রের এসআই জিলালুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *