রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী মুনজুরা বেগম

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন (১৭ অক্টোবর) সোমবার রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৩নং সংরক্ষিত নারী আসনে (চারঘাট – বাঘা ও পুঠিয়া) সদস্য পদপ্রার্থী দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন-সাবেক ৩নং পাকুড়িয়া ইউপি’র সংরক্ষিত নারী সদস্য মুনজুরা বেগম। তিনি রাজশাহীর বাঘা পৌরসভার ৪নং ওয়ার্ডে মধ্যবিত্ত এক মুসলিম পরিবারের মেয়ে।পারিবারিকভাবে মুনজুরা বেগম বাংলাদেশের একজন সুনাগরিক হিসাবে দেশের জন্য সব সময় নিরবে নিভৃতে কাজ করে গেছেন। তিনি এলাকার উন্নয়ন কাজে নিজেকে সব সময় সম্পৃক্ত করে রেখেছেন।

 

একজন তরুন নেত্রী হিসাবেও তার বেশ সুনাম রয়েছে সেই সাথে নিজ এলাকার স্কুল, মসজিদ ও অন্যান্য প্রতিষ্ঠানের উন্নয়নে যথাসাধ্য কাজ করে যাচ্ছে নিরন্তনভাবে। আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা।তারই ধারাবাহিকতায় জেলা পরিষদ ৩নং সংরক্ষিত নারী আসনে মাইক মার্কা প্রতিক নিয়ে সদস্য পদপ্রার্থী হয়েছেন, তিনি রাজশাহী জেলার চারঘাট-বাঘা- পুঠিয়া উপজেলা থেকে জেলা পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়ে জনগন সর্বোপরি জনপ্রতিনিধিদের, চাওয়া ও ভালবাসায় সিক্ত হতে চান।

 

মুনজুরা বেগম বলেন, আমি বাঘা উপজেলা’র প্রতিটি ইউনিয়নের জনগণের সাথে সুখে দুঃখে দীর্ঘদিন যাবত নিরবে কাজ করে যাচ্ছি আর বর্তমানে সুযোগ পেলে চারঘাট-বাঘা-পুঠিয়া উপজেলায় উন্নয়ন মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করা আমার মূল লক্ষ্য। আমি আসন্ন জেলা পরিষদ সংরক্ষিত নারী আসনে সদস্য হিসাবে নির্বাচিত হলে উপজেলা গুলোর জনপ্রতিনিধিদের পাশে থেকে অসহায় মানুষের কল্যাণ এবং অত্র অঞ্চলের উন্নয়ন করবো এবং দুর্নীতি, মাদক, সন্ত্রাস, সহ- সব ধরনের অন্যায় অনিয়মের বিরুদ্ধে সবাইকে সঙ্গে নিয়ে একটি সুন্দর সমাজব্যবস্থা গড়ে তুলতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।তাই আগামী নির্বাচনে মাইক মার্কা প্রতীকে ভোট প্রদান করে জেলা পরিষদের উন্নয়নে ধারা অব্যহতি রাখতে সহায়তা করুন।

 

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনারা সাধারণ ভোটার নয়। আপনারা ভিআইপি ভোটার।আপনাদেরও জেনে শুনে বুঝে ভোট দিতে হবে। কাকে ভোট দিলে আপনাদেরে উন্নয়ন হবে সেটি আপনারাই দেখে শুনে বুঝে ভোট দিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *