বাগমারা উপজেলা ছাত্রলীগের একাংশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

বাগমারা উপজেলা ছাত্রলীগের একাংশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন। বাগমারা প্রতিনিধিঃ দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদীবিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান এবং আওয়ামী লীগের সভাপতি। 

 

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী তার জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। প্রধানমন্ত্রী তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পদাঙ্ক অনুসরণ করে গত ২৪ সেপ্টেম্বর অন্যান্য বিশ্বনেতাদের অংশগ্রহণে ইউএনজিএ’র সাধারণ আলোচনায় অন্যান্য বছরের মতো বাংলায় ভাষণ দেন।

 

তার অনুপস্থিতিতেই দিনটি উৎসব মুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপন করেছেন। তার নেতৃত্বাধীন দল আওয়ামীলীগ বিভিন্ন অঙ্গ সংগঠন ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

 

তার ধারাবাহিকতায় বাগমারা উপজেলা ছাত্রলীগের একাংশের সফল প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। 

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন রামারামা বটতলা দলীয় অফিসে আজ সকাল ১১ টায় প্রধান মন্ত্রী জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভার অনুষ্ঠিত হয়। 

 

এসময় উপস্থিত ছিলেন, ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঠুন হাসান, সাবেক ছাত্রলীগ নেতা সন্দিপ রায় টিংকু, ছাত্রলীগ নেতা শাহিন, বাগমারা উপজেলার ছাত্র লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সরকার শাওন,বাগমারা ছাত্র লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাখাওয়াত হোসাইন সাগর,তাহেরপুর কলেজ ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী শামীম আহমেদ,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহনিয়াজ খাঁন সাফিন সহ ইউনিয়ন, পৌরসভা বিভিন্ন ওযার্ডের ছাত্রলীগ কর্মীবৃন্দ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *