রাজশাহীর বাগমারায় পূজা মন্দির কমিটির মাঝে চাউল বিতরণ

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা পূজা মন্দির কমিটির মাঝে চাউল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে প্রশাসনের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগ নেত্রী কহিনুর বানু, জাহানারা বেগম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ, সাধারণ সম্পাদক শীতেন্দ্রনাথ প্রামানিক, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান-ঐক্য পরিষদের সভাপতি শুনীল কুমার কুন্ডু প্রমুখ। 

চলতি বছর উপজেলা জুড়ে ৭৯টি মন্দিরে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গাপূজা। এর মধ্যে ৭৮টি সার্বজনীন এবং একটি ব্যক্তিগত। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় সার্বজনীন দূর্গাপূজা মন্দিরে ৫০০ কেজি করে চাউল প্রদান করা হয়। 

 

এ সময় মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। দূর্গাপূজায়

যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষ্যে আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি আনসার-ভিডিপির সদস্যরা দায়িত্ব পালন করবেন।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *