• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

ছাত্রলীগ নেতাকে হত্যার দায়ে বহিষ্কার চেয়ারম্যান ও মানববন্ধন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
ছাত্রলীগ নেতাকে হত্যার দায়ে বহিষ্কার চেয়ারম্যান ও মানববন্ধন
ছাত্রলীগ নেতাকে হত্যার দায়ে বহিষ্কার চেয়ারম্যান ও মানববন্ধন

শাহাদত হোসাইন: নাটোরের নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে হত্যার অভিযোগে বহিষ্কার করা হয়েছে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) তাঁকে বাংলাদেশ আওয়ামী লীগ ও দলের সকল কর্মকান্ড থেকে বহিষ্কার করা হয়।

 

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫ টার সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ফাঁসির ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে, আওয়ামী লীগ সহ অঙ্গন সংগঠনের নেতাকর্মীরা। পরে এলাকাবাসীরাও একত্বতা ঘোষণা করে মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে নিহত জীবনের স্ত্রী অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ফাঁসির দাবি জানিয়েছেন।

 

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকুর সই করা একটি চিঠিতে উপজেলা চেয়ারম্যান আসাদকে দলের সকল শাখার সদস্য পদ থেকে বহিষ্কারের কথা উল্লেখ করা হয়। পরে সেই চিঠি তাঁকে পাঠানো হয়।

চিঠির অনুলিপি কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের কাছেও পাঠানো হয়েছে। এদিকে জীবনের জানাজার দিনে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, উপজেলা আওয়ামী লীগকে নির্দেশনা দিয়েছিলেন বহিষ্কার করার জন্য। তার ধারাবাহিকতা গত কাল শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তে আসাদকে বহিষ্কার করা হয়েছে।

 

উল্লেখ্য যে গত ১৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভিডিও স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে, ছাত্রলীগ নেতা জীবন ও তার পিতাকে ব্যাপক মারধর করে, আসাদ। সেই মারধরে জীবনের পিতা বেঁচে গেলেও, বেঁচে ফিরতে পারেনি ছাত্রলীগ নেতা জীবন।

 

এ বিষয়ে মুঠোফোনে আসাদুজ্জামান আসাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। প্রতিবেশীদের মাধ্যমে জানা যায়, গ্রেপ্তারের ভয়ে তিনি বর্তমানে পলাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.