বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের আন্তঃক্লাস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃরাজশাহীর বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের আন্তঃক্লাস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (১৮ সেপ্টেম্বর)দুপুর ১২টায় বিদ্যালয়ের ফুটবল মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন ৭ম শ্রেণী ও দশম শ্রেণী। এতে নির্দিষ্ট সময়ের মধ্যে ২-১ গোলে জয়লাভ করে ১০ম শ্রেণী।খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে অতিথিরা।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অত্র স্কুলের সাবেক সভাপতি আব্দুস সামাদের কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পাকুড়িয়া ইউনিয়ন আ’মীলীগের যগ্ন আহবায়ক মোঃসামিউল আলম নয়ন সরকার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাদিরপুর উচ্চ বিদ্যিলয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ম্যানেজিং কমিটির সদস্য মুক্তার আলী, ডাবলু, উম্মত আলী, পাকুড়িয়া ইউপি’র ২নং ওয়ার্ড সদস্য তরিকুল ইসলাম তারিক, ৩নং ওয়ার্ড সদস্য সালাউদ্দিন লিটন, সাবেক সদস্য দেলোয়ার হোসেন দেলু ও অত্র স্কুলের সহকারী শিক্ষক মন্ডলী প্রমুখ।

 

অত্যান্ত উত্তেজনাপূর্ণ এ খেলায় বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে সামিউল আলম নয়ন সরকার বলেন,যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলে হবে। তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে এবং খেলায় সবার অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

 

উল্লেখ্য খেলা পরিচালনা করেন,অত্র স্কুলের সহকারী শিক্ষক মজিবুর রহমান, সহকারী হিসেবে শিহাব ও শাকিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *