• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

এমপি নির্বাচনের ঘোষণা দিলেন ব্যারিস্টার সুমন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
এমপি নির্বাচনের ঘোষণা দিলেন ব্যারিস্টার সুমন
এমপি নির্বাচনের ঘোষণা দিলেন ব্যারিস্টার সুমন

বিডি নিউজ২৩: প্রীতি ম্যাচ খেলতে ঠাকুরগাঁওয়ে ব্যারিস্টার সুমনঠাকুরগাঁওয়ে প্রীতি ম্যাচ খেললেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন ফুটবল একাডেমী টিম।

 

শুক্রবার বিকেলে সদর উপজেলার সুগার মিলস জেনারেল ক্লাব মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সুগার মিলস লি: এর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে সুগার মিলস কোলনী টিম ১-০ গোলে জয়লাভ করে।

 

পরে শুভেচ্ছা স্মারক ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে এসময় তিনি এমপি নির্বাচনের ঘোষণা দেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহ: সাদেক কুরাইশী। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো: শাহজাহান কবির, রহিমানপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু। এ সময় চিনিকলের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন। খেলা চলাকালীন হাজারও সমর্থকের ঢল নামে। বিশেষ করে জনসাধারণ ব্যরিস্টার সুমনের সাথে ছবি ও ভিডিও তোলার জন্য ব্যস্ত হয়ে পরেন।

 

জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্যে ব্যরিস্টার সুমন বলেন, ঠাকুরগাঁওয়ে ২ দিন থেকে অবস্থান করছি। এ জেলার মানুষজন যে এত ভাল, অতিথিপরায়ন সেটা জানা ছিল না। ঠাকুরগাঁও জেলা ঘুরে দেখেছি, এ জেলার মানুষজন খুবই শান্তিপ্রিয় মনে হয়েছে। তাদের দেশে মনে হয়েছে ব্রিটিশদের মত। এ জেলায় একটি পুরাতন বিমানবন্দর রয়েছে।

 

সেটি চালু করা জরুরী। কখনও দেশরতœ শেখ হাসিনা আমাকে যদি জিজ্ঞেস করে তুমি এমপি চাও নাকি ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর চাও, আমি ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর চাইবো। ফুটবল খেলায় হারজিন কোন ব্যাপার না কিন্তু বর্তমানে দেশের ফুটবল যে আইসিইউতে ঢুকে গেছে সে জায়গা থেকে উত্তোরন করতে ভুমিকা রাখতে হবে। ভবিষ্যতে এ জেলার মানুষজনকে তার নিজ এলাকা সিলেটের হবিগঞ্জে আমন্ত্রণ জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.