• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত রাজশাহীর খলিল ৪০ বছর ধরে ঈদ উৎসবে মানুষকে খাওয়ান কোমল পানীয় বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শহিদ এর মনোনয়ন পত্র দাখিল রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

পুঠিয়ায় ছেলেকে বাঁচাতে ভ্যান চালক এক অসহায় পিতার আকুতি

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

বিডি নিউজ২৩: রাজশাহী পুঠিয়া ৫ নং শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ এর ১ নং ওয়ার্ডের আবুল কালাম এর ছোট ছেলে গালিব (৮) এর বাম পায়ে হাড়ে মধ্যে টিউমার রোগে আক্রান্ত দীর্ঘ দিন থেকে অপারেশন এর অভাবে পঙ্গু অবস্থায় বাসায় অবস্থান করছে। চলতে ফিরতে পারেন না।

 

পঙ্গু ছেলের অপারেশন এর জন্য বিভিন্ন জায়গায় সাহায্য সহযোগীতার জন্য ঘুরছেন ছেলের বাবা আবুল কামাল।

 

গালিবের অপারেশনের জন্য আনুমানিক ২ লক্ষ টাকার প্রয়োজন। ভ্যান চালক কালামের পক্ষে তা ব্যয় বহুল হওয়ায় ও বসতবাড়ি ছাড়া ও ভ্যান চালিয়ে সংসার টানাপোড়ার মধ্যে নিজের পক্ষে সম্ভব নই। 

 

ছেলের বাবা কালাম সকলের নিকট আর্থিক সহযোগীতা চেয়েছেন। যোগাযোগ বিকাশ পাসোনাল নাম্বার ০১৭২৩-০৫০২৬৩

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.