পুঠিয়ায় ৪৯ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিলমাড়িয়া রানার্সআপ ধোকড়াকুল

শাহাদত হোসাইন: রাজশাহীর, পুঠিয়া উপজেলার, শিলমাড়িয়া ইউনিয়নের, পচামাড়িয়া হাই স্কুল মাঠে ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

 

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছেন বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়, রানার্সআপ হয়েছেন ধোকড়াকুল উচ্চ বিদ্যালয়।

 

জানা যায় যে, এই খেলাকে কেন্দ্র করে গত কয়েকদিন আগে, সাতবাড়িয়া হাই স্কুল এবং পচামাড়িয়া হাইস্কুলের মধ্যে দ্বন্দ্ব বাধে। যার কারনে উপজেলায় বসে এই খেলার সভাপতিসহ সকলের সম্মতিক্রমে মারামারি করায় ওই দুই স্কুলকে বাদ দিয়ে আজ খেলাটি অনুষ্ঠিত হয়। এছাড়াও সাধনপুর পঙ্গু নিকেতন হাই স্কুলের খেলা ছিল তারা অনুপস্থিত থাকায় বিলমড়িয়া উচ্চ বিদ্যালয় এবং ধোকড়াকুল উচ্চ বিদ্যালয় এর মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় ৩-২ গোলে ধোকড়াকুল স্কুলকে হারিয়ে ফাইনাল ম্যাচটি জিতে নেয় বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়।

 

এ সময় উপস্থিত ছিলেন এই খেলার সভাপতি, জি এম হীরা বাচ্চু উপজেলা চেয়ারম্যান, মৌসুমী রহমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, আব্দুর রহিম মোল্লা সভাপতি, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ, সাইফুল ইসলাম সেলিম সাধারণ সম্পাদক, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ। আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেত, মধুসুদন মন্ডল প্রধান শিক্ষক পচামাড়িয়া উচ্চ বিদ্যালয়, মোঃ শরিফুল ইসলাম শরীফ প্রধান শিক্ষক বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়, এবং মোঃ রেজাউল করিম ধোকড়াকুল উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment