নাটোর বাগাতিপাড়ায় আ’লীগ কর্মীকে পিটিয়ে জখম, আটক-১

বিডি নিউজ২৩: নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগ কর্মী আনিছুর রহমানকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ জনকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। গত ১ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এতে আনিছুর নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ প্রধান অভিযুক্তকে আটক করে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর বাড়ির রাস্তার মাঝে বড়ই গাছ লাগানো’কে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। জানা গেছে, আনিছুরের বাড়ির রাস্তায় ছোট্ট একটা বড়ই গাছের চারা রোপন করে অভিযুক্তরা। চারাটি দিন দিন বড় হয়ে রাস্তা বন্ধ হয়ে যাচ্ছে দেখে একাধিকবার তাদের গাছটি অন্য কোথাও তুলে লাগানো কথা বলে ভুক্তভোগী। তারা সে কথাই কান না দিয়ে গাছটির সাথে বাঁশের টুকরা পুতে জাতায়াতে সমস্যার সৃষ্টি করেছে। এ কথা তাদের বলতে গেলে তারা চড়াও হয়ে ভুক্তভোগীর উপরে লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় তিনি আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্ভি করে। সেখান থেকে সুস্থ হয়ে থানায় নারীসহ ৩ জনের নামে লিখিত অভিযোগ দাখিল করলে পুলিশ অভিযোগের সত্যতা পেয়ে প্রধান অভিযুক্তকে আটক করেছে। অভিযুক্তরা হলেন, ধূলাউড়ি গ্রামের মুসা শেখ’র ছেলে মিলন শেখ (৩২), মৃত তপু শেখ’র ছেলে মুসা শেখ (৫৫) ও মিলন শেখ’র স্ত্রী জলি বেগম (২৫)।

 

ভুক্তভোগী আনিছুর রহমান জানান, বড়ই গাছ নিয়ে কথা বলতে গেলে তারা আমার সাথে কোনো কথা না বলে সরাসরি আমার উপরে হামলা করে। এটা তাদের পূর্ব পরিকল্পিত এমনটা বলে তিনি সুষ্ট বিচার দাবী করেন।

 

এ অভিযোগের তদন্ত কর্মকর্তা এ এসআই শিবলী নোমান বলেন, অভিযোগ পেয়ে ওসি স্যারের নির্দেশে প্রধান আসামীকে আটক করেছি। এখনও তদন্ত চলছে। বাকি আসামীদের আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।

 

এবিষয়ে জানার জন্য অভিযুক্তদের মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment