নাটোরের বাগাতিপাড়ায় ফসলি জমি থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

বিডি নিউজ

শাহাদত হোসাইন, (বাগাতিপাড়া, নাটোর) নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাফকো গ্রাম থেকে এসএসসি পরীক্ষার্থী জাহিদুল ইসলাম (১৬) এর কাফকো গ্রামের একটি ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সে রাশেদুল ইসলাম রাশুর ছেলে এবং স্থানীয় হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় এলাকায় ব্যাপক শোকের ছায়া নেমেছে।

 

রবিবার (২৮ আগষ্ট) সকালে স্থানীয়রা কাফকো গ্রামের ফসলি জমির পাশে জাহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখে, পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল ইসলাম সদর উপজেলার দরাপপুর গ্রামে তার নানার বাড়িতে থাকতো। গতকাল ২৭ আগস্ট দুপুরে তার নিজ এলাকায় আসার উদ্দেশ্যে নানা বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে নি। ২৮ আগস্ট সকালে জাহিদুল ইসলাম এর মরদেহটি কাফকো গ্রামের একটি ফসলি জমিতে পড়ে থাকে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয় পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বড় দেহাটি উদ্ধার করে।

 

নিহত জাহিদুল ইসলামের বোন রাশেদা তিনি জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম জানান, এখনই কিছু বলা যাচ্ছে না। মরদেহটি উদ্ধার করে নাটোরে ময়না তদন্তের জন্য, মরগে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে বিস্তর তদন্তের জন্য পুলিশ, সিআইডি ও পিআইবি ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। পরবর্তীতে আরো বিস্তারিত জানানো সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment