আওয়ামী লীগকে বিশ্বাস করা মানে আল্লাহকে অবিশ্বাস করা: গয়েশ্বর

বিডি নিউজ

বিডি নিউজ২৩: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘আওয়ামী লীগকে বিশ্বাস করা মানে আল্লাহকে অবিশ্বাস করা’।

 

রবিবার (২৮ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম মিলনায়নে জাতীয়তাবাদী প্রজম্ম ’৭১ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

 

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘আওয়ামী লীগ মুখে যা বলে, করে তার উল্টো। আওয়ামী লীগ মুখে গণতন্ত্র ও মানবাধিকারের কথা বলেই ক্ষমতায় এসেছে।

 

অথচ আজ ঠিক তার উল্টোটাই করছে। এই দলকে বিশ্বাস করা মানে আল্লাহকে অবিশ্বাস করা। আল্লাহকে তো আর অবিশ্বাস করা যাবে না, তাই আওয়ামী লীগকে অবিশ্বাস করতে হবে। এ সরকারের অধীনে নির্বাচনে যাচ্ছি না যেহেতু, ইভিএম একটা আসনে দেবে না দশটা আসনে দেবে সেটা নিয়ে আলোচনার প্রয়োজন নেই।

 

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার যে সিদ্ধান্ত আমাদের রয়েছে, তাতে অটল থাকতে হবে। আমাদের কার্যক্রমের মাধ্যমে এখন থেকেই যেন জনগণ সেই বার্তা পায়। আমাদের আরো সাহসী হতে হবে। আঘাত আসলে পাল্টা আঘাত করতে হবে। রাজপথে সক্রিয় থেকে নিজেদের প্রমাণ করতে হবে।

 

তিনি বলেন, ‘একটা পজিটিভ দিক হলো বিএনপি এখন শুধু মার খায় না, মার দেয়ও। এটা বিএনপির জন্য গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধ। জনগণের হাতে ক্ষমতা ফিরিয়ে দেওয়ার যুদ্ধে অনেক রক্ত যাবে, অনেক ক্ষয়ক্ষতি হবে। জনগণের জন্য বিএনপিকে এই যুদ্ধ অব্যাহত রাখতে হবে।

 

পুলিশ বাহিনীর উদ্দেশ্য তিনি বলেন, ‘পুলিশকে আক্রমণ করা ঠিক নয়। তারা কর্তব্য পালন করছেন। যদি তারা বাড়াবাড়ি করেন আর জনগণ মনে করে ইউনিফর্মকে সম্মান করবে না, তাহলে কিছু করার নেই।

 

জাতীয়তাবাদী প্রজম্ম ‘৭১ এর প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির কার্যনির্বাহী সদস্য মীর শরাফত আলী শপুসহ সংগঠনটির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment