রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: ফের রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। একটি চক্র রাজনৈতিক প্রতিহিংসা মুলক ভাবে একের পর এক তাকে জড়িয়ে মিথ্যা তথ্য প্রচার করে তাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করতে মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেন জেলা ছাত্রলীগ সভাপতি রানা।

 

বৃহস্পতিবার গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারের তিব্রু নিন্দা ও প্রতিবাদ জানান।

 

বিজ্ঞপ্তিতে আরো জানান, গত ২৪ ফেব্রুয়ারী কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক রাজশাহী জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেন। সেই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পায় সাকিবুল ইসলাম রানা। তারপর থেকেই একটি চক্র রাজনৈতিক প্রতিহিংসা মুলক তাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার করছে। গনমাধ্যম কর্মীদের তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার করা হচ্ছে। 

 

বৃহস্পতিবার কিছু অনলাইন নিউজ পোর্টালে, এবার মদ্যপ অবস্থায় গণধোলাই খেলেন রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি রানা, শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও প্রতিহিংসা মুলক। 

 

প্রকৃত ঘটনা হচ্ছে, বৃহস্পতিবার রাতে নগরীর ঘোষপাড়া মোড়ে কিছু জেলা ছাত্রলীগের ছেলেরা চা খাচ্ছিলেন। এসময় তাদের সাথে স্থানিয় কিছু যুবকের কথা কাটাকাটির এক পর্যায় হাতা হাতি হয়। পরে পুলিশ গিয়ে ঘটনার সমাধান করে। 

 

জেলা ছাত্রলীগ সভাপতি রানা জানান, আমি ওই ঘটনার বিষয় কিছুই জানি না। আমি বাসায় ছিলাম। সকালে ঘুম থেকে উঠে দেখছি কিছু অনলাইন নিউজ পোর্টালে ওই ঘটনায় আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। 

 

তিনি আরো বলেন, র্দীঘদিন যাবত আমাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করতে একটি চক্র আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে মিথ্যা অপপ্রচার করছে। কোন প্রমান ছাড়াই গনমাধ্যম কর্মীদের আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করার জন্যও আহব্বান জানান জেলা ছাত্রলীগ সভাপতি রানা।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment