রাজশাহীর পুঠিয়ায় সন্তানের সামনে পিতাকে ভিলেনি কায়দায় পেটালেন দুর্বিত্তরা

শাহাদত হোসাইন, বিডি নিউজ২৩: (পুঠিয়া রাজশাহী): রাজশাহীর পুঠিয়ার ধোপাপাড়ায় নিজ সন্তানের সামনে ভিলেনি কায়দায় এক অসহায় পিতাকে পিটিয়ে গুরুতর জখম করেছে একদল দুর্বিত্তরা। 

 

গতকাল বুধবার (২৪ আগস্ট) সকালে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের 

ধোপাপাড়া প্রাথমিক বিদ্যালয় কাছে লালচাঁনের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

 

জানা যযা যে, পিটুনির শিকার ওই বাবার নাম মোঃ রাজু আহমেদ (৩৫) তিনি পুঠিয়ার জিউপাড়া ইউনিয়ন ধোপাপাড়া গ্রামের মৃত হামেদের ছেল। গুরুতর অাহত হয়ে তিনি বর্তমানে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

 

রাজুর ভাষ্যমতে, তিনি সেদিন পুঠিয়া মৎস আড়তে মাছ বিক্রি করে এসে তার মেয়ে  ৪র্থ শ্রেণির শিক্ষার্থী মোছাঃ শিমলা আক্তার (১১) কে ধোপাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে রেখে যাবার সময় ওই বিদ্যালয়ের কাছেই লাল চাঁনের চায়ের দোকানে চা খাবার সময় মোঃ বাবলুর পিতাঃ মৃত্য হামেদে, এর নেতৃত্বে ও তার ছেলে মোঃ রনি (২২) এবং মোঃ সান্ত (২০) পিতা মোঃ (কালু) হান্নান। সাং ধোপাপাড়া, পুঠিয়া,রাজশাহী 

হঠাৎ করেই লাঠিসোটা ও চাকু হাতে তার উপর হামলা করে।

 

সেই সময় ভিকটিম রাজুর মেয়ে খবর পেয়ে  বিদ্যালয় থেকে ছুটে আসলে তাকেও তারা ধাক্কা দিয়ে সরিয়ে দেয় পরে রাজুকে অারো পিটিয়ে জখম করে। রাজুর কাছে থাকে নগদ ৫০,৭০০, টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ করেন রাজু। 

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজুর বাড়িতে খবর দিলে রাজুর স্ত্রী মোছাঃ আদরী (২৮) এসে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়ার পথে আবারো হামলার শিকার হয়েছিলেন। পরে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিয়ে ভর্তি করা হয়।

 

এ বিষয়ে জানতে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি মারধরের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন। তবে এই বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *