২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত

মোঃ শাহাদত হোসাইন, সারা দেশের ন্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

আজ (২১শে আগস্ট) রবিবার পুঠিয়া, জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত।

 

২১ আগস্ট গ্রেনের হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা: মনসুর রহমান এমপি। এ সময় তিনি বলেন, ২০০৪ সালে জামাত-বিএনপি’র পরিকল্পিত গ্রেনেড হামলায় বহু মানুষ নিহত হয়েছেন। আমাদের মানবতার মা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ তাকে আহত অবস্থায় জীবিত রেখেছিলেন বাংলাদেশের সেবা করার জন্য ঠিক তারই ধারাবাহিকতা উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। আগামীতেও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা পাশে থাকবেন আপনারা। এছাড়াও তিনি তার বক্তব্যে তুলে আনেন তারা সময়ের করা নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা।

 

এছাড়াও আরো উক্ত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

 

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে, অধ্যক্ষ, মোঃ নজরুল ইসলাম, সভাপতি পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ। শাহরিয়ার রহিম কনক, সাধারণ সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ। মোঃ আব্দুল হান্নান, সভাপতি জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। মোঃ মাহফুজ আহমেদ ডলার, সাধারণ সম্পাদক জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের আরো নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment