• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

তাহেরপুর কলেজ ছাত্রলীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেট হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: রবিবার, ২১ আগস্ট, ২০২২

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা তাহেরপুর পৌরসভা ২১ আগস্ট গ্রেনেট হামলা প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

উল্লেখ্য, আজ ২১ আগস্ট আজকের এই দিনে ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী ও তৎকালীন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জন মারা যান। আহত হন কয়েকশ। বর্তমান প্রধানমন্ত্রী ও সেই সময়ের বিরোধীদলীয় নেতা শেখ হাসিনা ভাগ্যক্রমে বেঁচে যান। আহতদের অনেকে আজও শরীরে গ্রেনেডের স্প্লিন্টার নিয়ে দুঃসহ জীবনযাপন করছেন।

 

আজ ২১ আগস্ট রোজ রবিবার সন্ধা ৬ টার সময় তাহেরপুর হরিতলা থেকে শুরু করে বাজার প্রধান প্রধান রাস্তা অতিক্রম করে আবারও হরিতলা এসে শেষ হয়।

 

এই সময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান তুহিন,সাবেক সাধারণ সম্পাদক তাহেরপুর পৌর ছাত্রলীগ সন্দিপ রায় টিংকু, প্যানেল মেয়র ও ১ নং ওর্যাড কাউন্সিলার বাবুল খাঁ, ৮ নং ওর্যাড কাউন্সিলার এরশাদ আলী, তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল রানা, তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলাম আসাদ,সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ বাগমারা উপজেলা যায়েদ হাসান মিলন, তাহেরপুর কলেজ ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী শামীম রেজা, তাহেরপুর পৌরঃ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহনিয়াস খাঁন (সাফিন), তাহেরপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তোফাইল সরকার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী সাখাওয়াত হোসাইন সাগর সহ তাহেরপুর পৌর ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ব্যাক্তি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.