• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন!

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
বিডি নিউজ২৩
পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন!

বিডি নিউজ২৩: গালাগালি করার জন্য ফোন করতেন এক নারী। ফোন দিয়েই কর্মকর্তাদের গালাগালি শুরু করতেন। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে ওই নারীকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

 

ঘটনাটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার। পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করতেন। কর্মকর্তারা ফোন তুলতেই তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন। গত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করেছেন। আর গালাগালিও করেছেন।

 

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্ডেজ ফক্স ১৩-কে বলেছেন, এটা এমন বিষয় নয় যে, ফোন করে পুলিশকে দু’দিন গালাগাল দিলাম। এই নারী সব সীমা ছাড়িয়ে গিয়েছেন।

 

ফার্নান্ডেজ জানান, গত মাসে একবার ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন তিনি। প্রথমে তার সঙ্গে খুব ভদ্র ভাবেই কথা বলতেন কর্মকর্তার। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়েছে। (সূত্র: ফক্স নিউজ) প্রতীকী ছবি

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.