রাজশাহীতে র‌্যাবের হাতে ২ ভুয়া সাংবাদিক আটক

রাজশাহীর কাটাখালির কাপাশিয়াতে টিভি চ্যানেল পরিচয় দিয়ে চানাচুর ফ্যাক্টরিতে ৫০ হাজার টাকা চাঁদা দাবির সময় র‍্যাবের হাতে দুই ভুয়া সাংবাদিক আটক হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো নগরীর শাহ মখদুদ থানার বড়বনগ্রাম নামুপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে রনি আহম্মেদ (২৬) ও দিনাজপুর জেলার কোতয়ালি থানার রামনগর গ্রামের মনোয়ার হোসেন মানুর ছেলে বখতিয়ার শাহরিয়ার নিলয় (১৯)।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে তাদের আটক করা হয়।

 

জানা যায়, আটককৃতরা বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে মহানগরীর কাটাখালী থানার কাপাশিয়া গ্রামস্থ ‘‘ রশিদ চানাচুর ফ্যাক্টরীর’’ ভিতরে প্রবেশ করেই তাদের সঙ্গে থাকা মোবাইল দিয়ে এলোপাতাড়ি ছবি ও ভিডিও ধারণ করতে থাকে। এসময় নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ফ্যাক্টরির মালিক আতিউল্লাহর সাথে খারাপ আচরণ করে।

 

একপর্যায়ে তারা নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ও ছবি তাদের নিজস্ব চ্যানেলে ছড়িয়ে দিয়ে চানাচুর ফ্যাক্টরীর গুণগত মান নিম্নমানের, অস্বাস্থ্যকর মর্মে তাদের নিজস্ব টিভি চ্যানেলে প্রচার করবে এবং কারখানা বন্ধসহ জেল খাটানোর ভয় দেখিয়ে তাৎক্ষণিকভাবে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে।

 

এই সময় র‌্যাব কে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয় ও সাংবাদিকতার দুটি ভুয়া পরিচয় পত্র মোটরসাইকেলসহ বিভিন্ন সরজ্ঞমাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *