নড়াইলে তবারক নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত-৪

বিডি নিউজ২৩: নড়াইলে মিলাদের তবারক নিয়ে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগের ৪ নেতাকর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টার পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংঘর্ষ বাধে।

 

সংঘর্ষে গুরুতর আহত হন ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবলীগ সভাপতি রিয়াজুল ইসলাম সজল। এ সময় সংঘর্ষে জড়িয়ে পড়লে সংগঠনটির কর্মী তৌহিদুর রহমান সাগর, মো. ফারুক হোসেন এবং নাহিদ হোসেনও জখম হন। তারা সবাই নড়াইল সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌর মেয়র আঞ্জুমান আরার স্বামী সিদ্দিকুর রহমানের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়। মিলাদ শেষে তবারক নিয়ে জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বোরহান উদ্দিনের সঙ্গে ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিয়াজুল ইসলাম সজলের কথা কাটাকাটি নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে রিয়াজুল ইসলাম সজলকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এ সময় ছাত্রলীগের একটি অংশ সংঘর্ষে জড়িয়ে আরো কয়েকজনকে আহত করে।

 

নড়াইলের পৌর মেয়র ও জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনজুমান আরা ৪ জন আহতের কথা স্বীকার করলেও তবারক নিয়ে বাগবিতণ্ডার কথা অস্বীকার করেন। এ ঘটনায় কারা জড়িত তাও বলতে রাজি হননি তিনি।

 

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. শামীমূর রহমান বলেন, আহতরা সকলেই চিকিৎসাধীন আছেন। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তথ্য চাইলে তা পুলিশকে সরবরাহ করা হবে। (সুত্র: চ্যানেল ২৪)

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment