• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীর সাকোয়াটেক্সে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বাগমারা প্রতিনিধি: স্বাধীনতার স্থপতি ও বাঙালি জাতির পিতা হাজার বছরে শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল কর্মসূচী পালন করেছে রাজশাহীর একমাত্র গার্মেন্টস প্রতিষ্ঠান সাকোয়াটেক্স লিমিটেড (এনা গ্রুপ) রাজশাহী। সোমবার সাকোয়াটেক্স লিঃ এর বিসিক, সপুরা, রাজশাহী অফিসে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

দোয়া মাহফিল অনুষ্ঠানে গার্মেন্টস কর্মীদের মাঝে বঙ্গবন্ধুর জীবন দর্শন তুলে ধরেন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের রিজিওনাল ডিরেক্টর জনাব সারোয়ার জাহান। তিনি বলেন, জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে আজীবন সংগ্রাম করে গেছেন বঙ্গবন্ধু। ক্ষুধা ও দারিদ্রমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল তার স্বপ্ন। 

 

এছাড়া অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনী থেকে বিভিন্ন আলোচনা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন ফ্যাক্টরী ব্যবস্থাপক সজল আহম্মেদ, এইচ আর ম্যানেজার নিগার সুলতানা, ইয়ার্ন ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এপিএম সুলতান মাহমুদ, এইচ আর অফিসার শামীম আহম্মেদ সহো প্রতিষ্ঠানের নানা স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.