• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা

বাগমারার তাহেরপুর পৌরসভায় বিনম্র শ্রদ্ধায় জাতির পিতাকে স্মরণ

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ গভীর শোক আর শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেছে তাহেরপুর পৌরবাসি। সোমবার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে তাহেরপুর কলেজ গেটে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ।

 

এখানে ফুল দিয়ে বঙ্গবন্ধুনকে বিনম্র শ্রদ্ধা জানায়, তাহেরপুর পৌর আওয়ামী লীগ, তাহেরপুর পৌর সভার কর্মকর্তা,কর্মচারী, তাহেরপুর পৌর যুবলীগ,তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র, তাহেরপুর পৌর কৃষক লীগ, তাহেরপুর কলেজ ছাত্রলীগ, তাহেরপুর পৌর ছাত্র লীগ, তাহেরপুর ডিগ্রি কলেজ, তাহেরপুর উচ্চ বিদ্যালয়,তাহেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়, তাহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

এছাড়াও বিভিন সামাজিক ও সাংস্কৃতি সংগঠনসহ সর্বস্তরের মানুষ সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এদিকে,কলেজ গেট থেকে শোক র‌্যালী বের করেন পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

 

দিবসটি উপলক্ষে তাহেরপুর স্বাধীনতা চত্বরে পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে দিনভার মাইকে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ বাজানো হয়। এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠণের পক্ষ থেকে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

তাহেরপুর পৌর মেয়র, অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ বলেন, আজকের দিনের মধ্য দিয়ে নতুন প্রজন্ম জানতে পারবে দেশের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান। আর বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তারাও যেন দেশকে ভালোবাসে। দেশের বিরুদ্ধে ও দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে যারা মিথ্যাচার করবে তাদেরকে শক্ত হাতে দমন করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয় করতে হবে।

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও ১৫ই আগষ্টের সকল শহিদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। 

 

তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জাহিদ আকরাম এর সঞ্চালনায় ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর ডিগ্রি কলেজ এর সাবেক অধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মুহাঃ তোফাজ্জল হোসেন,তাহেরপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ মোঃ মোবারক,তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব,তাহেরপুর (পুলিশ) তদন্ত কেন্দ্র আইসি জিলালুর রহমান, 

তাহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাফিজুর রহমান, তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জবান আলী, তাহেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর স্বপন, 

পৌর কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামানিক, পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা, তাহেরপুর কলেজ ছাত্র লীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন, তাহেরপুর কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক কোরবান খাঁ, পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক সন্দীপ রায় টিংকু,পৌর স্টাফ জাহাঙ্গীর আলম সহ পৌর সভার ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর, বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদক সহ বঙ্গবন্ধু প্রেমী জনসাধারণ। 

 

এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর বলেন,আজ এই শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে অপশক্তির বিরুদ্ধে তীব্র গণজোয়ার সৃষ্টি করতে হবে। তারা যেন আর কোনদিন বাংলাদেশে আরেকটা ৭৫,আরেকটা ২১ শে আগস্ট ঘটাতে না পারে সে বিষয়ে আমরা প্রস্তুত রয়েছি।

পরে তিনি মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.