যথা সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে ড. মোদাচ্ছের আলী

বাগমারা প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে অযথা সময় নষ্ট করার প্রয়োজন নেই। যথা সময়েই 

নির্বাচন অনুষ্ঠিত হবে। 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও মানুষের অন্তরের মুজিবকে হত্যা করতে পারেনি।দেশে লক্ষ্য মুজিবের জন্ম হয়েছে। পিতার আদর্শ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত এলাকার মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে চলেছে। 

 

প্রান্তিক জনগোষ্ঠীকে তিনি সবচেয়ে বেশি ভালোবাসেন। তারাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তি। জাতীয় নির্বাচন নিয়ে কে কি বললো সেটা কোন বিষয় না। নির্বাচন নিয়ম মেনেই অনুষ্ঠিত হবে। 

 

নির্বাচনের প্রস্তুতি এখন থেকেই নিতে হবে সবাইকে। বসে থাকার সময় নেই। 

জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ যে ভাবে নির্মাণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সেই গতিকে তরান্বিত করতে হবে নৌকার বিজয়ের মধ্যমে। নৌকার বিজয় মানে দেশবাসীর বিজয়। প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিতের বিজয়। বুধবার বাদ মাগরিব রাজশাহীর বাগমারা উপজেলার শিকদারী সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডে সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী। 

 

প্রধান অতিথি আরো বলেন, ২০০৮ সালের পূর্বের সেই বাগমারা এখন আর নেই। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির প্রচেষ্টায় শান্তির জনপদে পরিনত হয়েছে। বর্তমানে বাগমারায় আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি প্রশংসার দাবিদার। যে কোন সময়ের চেয়ে সুসংগঠিত। এই ঐক্যবদ্ধতায় পারে দলের নেতৃত্বকে সঠিক স্থানে নিয়ে যেতে। দলীয় নেতৃবৃন্দের তিনি সতর্ক করে বলেন, শেখ হাসিনা না থাকলে কোন অর্জনই থাকবেনা। স্বাধীন বাংলাদেশ শেষ হয়ে যাবে। তাই আগামী নিবার্চনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

 

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবেবক্তব্য রাখেন, কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের জাতীয় সমন্বয়ক শাহানা পারভীন।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব,যুবলীগের সভাপতি আল-মামুন প্রামানিক, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, কৃষক লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহসীন আলী প্রমুখ। 

 

এই সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নূরুল ইসলামসহ 

বিভিন্নইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment