তাহেরপুরে মৃধা ট্রের্ডাস এর উদ্যোগে নাবিল ফিড খামারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায় মৃধা ট্রের্ডাস এর উদ্যোগে নাবিল ফিড এর আয়োজনে খামারীদের মাঝে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ ১১ আগস্ট রোজ বৃহস্পতিবার দুপুরে তাহেরপুর মৃধা ট্রের্ডাস প্রোঃ আশিকুর রহমান মৃধার সার্বিক ব্যবস্থাপনায় তাহেরপুর হরিতলা রাঁধুনী চাইনিজ রেস্টুরেন্টে মৎস্য খামারী ও বিভিন্ন ডিলার ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় করা হয়। এই সময় নাবিল ফিড মাছের জন্য উপকারী ও ব্যবহার করে মাছ চাষ করে স্বাবলম্বী হওয়ার বিভিন্ন দিক গুলো নিয়ে আলোচনা করা হয়। মাছ চাষ লাভবান, ব্যবসার সঠিক ফলন ও উপযুক্ত সময় খাবারের মাধ্যমে মাছ বড়করণ সহ সার্বিক দিক তুলে ধরেন কোম্পানি র কর্মকর্তারা।। 

 

এইসময় নাবিল ফিড কর্মকর্তার মধ্যে উপস্থিত ছিলেন, একেএম কামরুজ্জামান হেড অফ মাকের্টিং এন্ড সেল, ডক্টর এ কে এম মাহাবুল আলম, এমবি মোঃ মুসফিক -আল -মাহাদি -কৃষিবিদ ডিপিএম, ফিদা হুসাইন এরিয়া সেল ম্যানেন্জার, মোঃ সোহাগ আলী সেল অফিসার। 

 

এই সময় মৎস্য খামারীদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মৃধা মটরস এর কর্ণধার আবু বাক্কার মৃধা, তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক ও মৎস্য চাষী আসাদুল ইসলাম আসাদ, তাহেরপুর পৌরসভার যুবলীগের যুগ্ন সম্পাদক মৎস্য চাষী সোহেল রানা, প্রধানশিক্ষক ও মৎস্য চাষী জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মৎস্য চাষী রফিক, কাউন্সিলার কার্তিক সাহা, সাবেক কাউন্সিলার ওহাব উদ্দিন, আনোয়ার হোসেন, বুলবুল সরকার, তুহিন, সহ তাহেরপুর পৌরসভার বিশিষ্ট মৎস্য খামারী ব্যাক্তিবর্গ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment