জীবনে একদিনের জন্য হলেও এমপি হতে চাই: হিরো আলম

বিডি নিউজ২৩

শাহাদাত হোসাইন, বিডি নিউজ/BD News23: জীবনে একদিনের জন্য হলেও এমপি হতে চান আলোচিত সমালোচিত অভিনেতা ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

 

গতকাল বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে তার এই মন্তব্য উঠে আসে।

 

গত জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে সিংহ মার্কা নিয়ে লড়েছিলেন জনপ্রিয় অভিনেতা ইউটিউবার হিরো আলম। যদিও খুব ভালো অবস্থায় যেতে পারেনি সেবার। আগামী সংসদ নির্বাচন করতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে ভীষণ সংশয় এমনটাও মন্তব্য করেন তিনি।

 

বেসরকারি ওই টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় হিরো আলম বলেন, জীবনে একদিনের জন্য হলেও এমপি হতে চাই সেবা করতে চাই মানুষের। তবে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হতে পারব কিনা নির্বাচনে লড়াই করতে পারব কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। কারণ বর্তমানে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে প্রতিনিয়ত মামলা করছে জিডি করছে আর নির্বাচনের আগে কি হবে সেটা আমি নিজেও জানিনা।

 

হিরো আলম আরো বলেন, কখনো আমাকে পুলিশে তুলে নিয়ে যাচ্ছে আবার কখনো ডিবি এসে তুলে নিয়ে যাচ্ছে এমন ঝামেলার ভেতর থেকে আগামী সংসদ নির্বাচন করতে পারব কিনা জানিনা তবে মনে প্রবল ইচ্ছা আছে আগামী নির্বাচন করার। যদি সবকিছু অনুকূলে থাকে তাহলে আমি ইনশাল্লাহ ভোটে নির্বাচিত হব এমনটাই মন্তব্য করে বলেন হিরো আলম।

 

এদিকে হিরো আলম কে প্রশ্ন করা হলে তিনি বলেন স্বতন্ত্র থেকে প্রার্থী হয়ে নির্বাচন করলে কোন দলের কখনোই শত্রু হব না এটা একটা ভালো দিক। সেজন্য আমি স্বতন্ত্র থেকে প্রার্থী হয়ে নির্বাচন করব এছাড়াও তিনি আরো বলেন, আমার ইচ্ছে অতীতে সিংহ মার্কা নিয়ে নির্বাচন করেছি আগামীতে যদি সিংহ মার্কা থাকে আমি যদি পাই তাহলে সিংহ মার্কা নিয়ে আমি নির্বাচন করতে চাই কারণ মানুষের কাছে প্রচার হয়ে গেছে যে হিরো আলমের মার্কা সিংহ এভাবেই বলছিলেন অভিনেতা ইউটিউবার হিরো আলম।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment