• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা

পুঠিয়ায় মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের বিষ পানে আত্মহত্যা

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

শাহাদাত হোসাইন, (পুঠিয়া, রাজশাহী)

রাজশাহীর, পুঠিয়া উপজেলার, উত্তর ধোপাপাড়া গ্রামে মোবাইল ফোন কিনে না দেওয়ায় আশিক আলী (১৫) নামের এক কিশোর বিষপানে আত্মহত্যা করেছেন। 

 

গত বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলার উত্তর ধোপাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত আশিক আলী, কৃষক মোঃ আয়নুদ্দির ছেলে। সে ধোপাপাড়া হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিলো বলে জানা গেছে।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আশিক আলী বাবা-মায়ের কাছে একটি অ্যান্ড্রয়েড দামি মোবাইল ফোন কেনার জন্য টাকা চায়। কিন্তু এতো বেশি টাকা মূল্যের ফোন কিনে দিতে রাজি হননি তার বাবা-মা। ছেলেকে একটু কম দামের ফোন দিতে চাইলে সে তা নিতে রাজি হয়নি। এ নিয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে পিতামাতার অজান্তে বিষ পান করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এর পর টানা ৪ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সেখানে আজ সে মারা যায়।

 

নিহত আশিক আলীর মা আফরোজা খাতুন বলেন, ‘অবুঝ ছেলেটা বেশ কিছুদিন ধরেই দামি ফোনের জন্য বায়না ধরেছিল। ওর বাবার কাছে টাকা না থাকায় কিনে দিতে পারিনি। করোনার কারণে এখন তারও আয়-রোজগারও কমে গেছে। তাই ছেলেটাকে একটু কম দামের ফোন কিনে দিতে চেয়েছিলাম। কিন্তু সে তা নিতে নারাজ। এ নিয়ে বিকেলে আমার সাথে ওর একটু ঝগড়া হয়। পরে অভিমানী ছেলেটা আমার বিষপান করে।

 

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, এই বিষয়ে নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিয়ে এসে জানাযা দাফন কাফন শেষে কবরস্থ করা হয়।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.