• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

শাবনূরের বর্ষসেরা সিনেমার তালিকা

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ৬ আগস্ট, ২০২২
শাবনুর
শাবনূরের বর্ষসেরা সিনেমার তালিকা

বিডি নিউজ২৩/BD News23: ১৯৯৩ সালে শাবনূরের আবির্ভাব ঘটে “চাঁদনি রাতে” সিনেমার মাধ্যমে। তার সৌন্দর্যে রমরমা হয়ে থাকতো নব্বই পরবর্তী সিনেমার পর্দা।শাবনূরের সিনেমা মানেই হিট, সুপারহিট, বাম্পারহিট এবং সিনেমা হলে দর্শকদের ঢল।  

 

তার অভিনয় দক্ষতা, নাচে পারদর্শিতা, নজর কাড়া এক্সপ্রেশন, অসামান্য তারকাখ্যাতি, ধারাবাহিক সফলতা, সময়ের সবচেয়ে চাহিদা সম্পন্ন তারকা হিসেবে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তি এবং আকাশছোঁয়া জনপ্রিয়তা সবকিছুর মিশেলে শাবনূর তার সমসাময়িকদের চেয়ে শতগুণে এগিয়ে থাকা এক অভিনেত্রী। 

 

তার বর্ষসেরা সিনেমারগুলো হলো: ১৯৯৪ – তুমি আমার -(নায়ক) সালমান শাহ্। ১৯৯৫ – স্বপ্নের ঠিকানা – সালমান শাহ্। ১৯৯৬ – তোমাকে চাই -সালমান শাহ্। ১৯৯৭ – শেষ ঠিকানা -অমিত হাসান। ১৯৯৮ – পৃথিবী তোমার আমার -রিয়াজ।

 

১৯৯৯ – বিয়ের ফুল – শাকিল খান এবং রিয়াজ, ২০০০ – ফুল নেবো না অশ্রু নেবো -শাকিব খান এবং আমিন খান। ২০০১ – প্রেমের তাজমহল -রিয়াজ। ২০০২ – স্বামী স্ত্রীর যুদ্ধ -মান্না। ২০০৩ – বউ শাশুড়ির যুদ্ধ -ফেরদৌস। ২০০৪ – ফুলের মত বউ -ফেরদৌস।

 

২০০৫ – মোল্লাবাড়ির বউ -রিয়াজ। ২০০৬ – ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া -শাকিব খান।২০০৭ – আমার প্রাণের স্বামী -শাকিব খান। ২০০৮ – এক টাকার বউ -শাকিব খান। ২০০৯ – বলবো কথা বাসর ঘরে -শাকিব খান

 

উল্লেখ এই তালিকার প্রায় সব সিনেমাই বাম্পারহিট।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.