ঋণের চাপে পড়ে নিজে নিজেই গলা কেটে আত্মহত্যা করলেন যুবক

বিডি নিউজ২৩

বিডি নিউজ২৩/BD News23: নাটোরের বড়াইগ্রামে ঋণের চাপে নিজেই নিজের গলাকেটে ও হারপিক পান করে শরীফুল ইসলাম সোহেল (৩৫) নামে এক ব্যবসায়ী যুবক আত্মহত্যা করেছেন।

 

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে। সোহেল নতুনবাজার এলাকার গাজী আহমুদুল্লার একমাত্র ছেলে। তিনি বনপাড়া বাজারে মোবাইল ফোনের ব্যবসা করতেন।

 

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক পরিবারের বরাত দিয়ে জানান, সকাল ১০টার দিকে সোহেলের মা টিউবয়েল থেকে পানি নিতে বের হয় এবং বাবা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান। এসময় সোহেল নিজ বাড়ির দোতলায় মায়ের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে তার মা বাহির থেকে গোঙানোর শব্দ শুনে প্রতিবেধীদের ডাকেন। প্রতিবেশিরা এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করেন। এসময় দেখা যায় সোহেল মেঝেতে পড়ে গোঙাচ্ছেন, বিছানার উপর বাড়িতে ব্যবহুত বঠি এবং পাশে একটি হারপিকের বোতল পড়ে আছে। দ্রত তাকে উদ্ধার করে প্রথমে স্থাণীয় আমিনা হাসপাতাল পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়। 

 

সোহেলের বাবা গাজী আহমদুল্লাহ বলেন, সোহেল আমাকে জানায় তার ৩০ লাখ টাকা ঋণ হয়েগেছে। ঋণ পরিশোধের জন্য পাওনাদাররা চাপ দিচ্ছে। খুব চাপ দিচ্ছে, মনে হচ্ছে আত্মহত্যা করি বলেও জানায়।

পরে আমি তাকে শান্তনা দিয়ে বলেছিলাম আমি দেখছি। সেই মোতাবেক মেয়েদের ডেকে বলেছিলাম একটু জমি বিক্রি করে সোহেলের ঋণ শোধ করি। সবাই রাজিও হয়েছে। এরমধ্যেই সে আমাদেরকে কাঁদিয়ে এভাবে নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করলো। এ কষ্ট মেনে নেওয়া কঠিন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment