রাজশাহীর বাঘার কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন নয়ন সরকার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সামিউল আলম নয়ন সরকার। 

 

সোমবার (১ আগষ্ট) বিকেলে ৩ টায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সামিউল আলম নয়ন সরকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অত্র ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজকে ১ ভোটের ব্যবধানে পরাজিত করেন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, স্কুল পরিচালনায় গত ২৬ জুলাই সোমবার এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যের ৪ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিদ্যালয় কমিটির ৯ জন সদস্য আজ ভোট প্রদানের মাধ্যমে সভাপতি নির্বাচন করেন সামিউল আলম নয়ন সরকার কে।

 

নবনির্বাচিত সভাপতি সামিউল আলম নয়ন সরকার বলেন,প্রথমে স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানায়। 

 

পরে তিনি বলেন, ঐতিহ্যবাহী কাদিরপুর উচ্চ বিদ্যালয় বর্তমানে জরাজীর্ণ অবস্থায় রয়েছে। শতভাগ পাশের রেকর্ড ছিল এই প্রতিষ্ঠানের। তবে বিদ্যালয় ভবন থেকে শুরু করে বিভিন্ন অবকাঠামোর ও সীমানা পাচীর এর বেহাল দশা। আমার নেতা চারঘাট বাঘার উন্নয়নের রুপকার পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপির ছোঁয়াতে বদলে যাচ্ছে এলাকার চিত্র। 

 

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি ভাইয়ের উন্নয়ন এর ছোঁয়া ও সহায়তায় আমি কাদিরপুর উচ্চ বিদ্যালয়কে একটি মডেল বিদ্যালয়ে রুপান্তর করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment