রাজশাহী দুর্গাপুরে হেরোইন ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর দুর্গাপুর উপজেলায় হেরোইন ও ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের কলিমউদ্দিনের ছেলে একাধিক মাদক মামলার আসামী সাহাবুল ইসলাম (৪৫) ও তাঁর স্ত্রী শাহানারা বেগম (৪০)।

 

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে তাদের নিজ বাড়ির পাশে গোয়াল ঘরে হেরোইন ও ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হক বলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের সাহাবুল ও তাঁর স্ত্রী শাহানারা বেগম দুজনেই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে দুর্গাপুর থানায় ও বিভিন্ন জায়গায় একাধিক মাদকের মামলা রয়েছে। 

 

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আতিকুর রেজা সরকার সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে সাহাবুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় তাঁর বাড়ির পাশে গোয়াল ঘর তল্লাশি করে ৫৬ গ্রাম হেরোইন ও ৫০পিস ইয়াবাসহ তাদের দুজনকে গ্রেপ্তার করে। পরে এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment