• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীর পুঠিয়ার টেন্ডার ছাড়াই রাস্তার সরকারী গাছ কাটার অভিযোগ

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ৩০ জুলাই, ২০২২
বিডি নিউজ২৩
রাজশাহীর পুঠিয়ার টেন্ডার ছাড়াই রাস্তার সরকারী গাছ কাটার অভিযোগ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ার শিলমাড়িয়ার পচামাড়িয়ায় টেন্ডার ছাড়াই রাস্তার সরকারী গাছ কাটার অভিযোগ উঠেছে। শনিবার (৩০ জুলাই) দুপুরে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের পচামাড়িয়া নামকস্থানে এই ঘটনা ঘটে।

 

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া থেকে সাধনপুর সড়কের পচামাড়িয়া নামকস্থানে বড় বড় শিশুগাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। সে সময় গাছ কাটা শ্রমিকদের কাছে জানতে চাইলে তারা জানায় ইউনিয়ন পরিষদ সেই গাছগুলো কাটাচ্ছে। আর রাস্তা বৃদ্ধির জন্য এই গাছগুলো কাটতে হবে। আর না হলে রাস্তার কাজ বন্ধ হয়ে থাকবে।

 

স্থানীয় ইউপি সদস্য ফারুক জানান, মোল্লাপাড়া থেকে সাধনপুর সড়কের কাজ করার জন্য সেই গাছগুলো কাটা হচ্ছে। আর এই রাস্তা সরকারী রাস্তা না ব্যক্তিগত রাস্তা। তাই গাছগুলো যাদের জমি তারা কেটে নিচ্ছে।

 

শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা জানান, সরকারী গাছ কাটার বিষয়টি আমরা উপজেলা প্রশাসনকে জানিয়েছি। তবে বড় বড় গাছ গুলো কেটে চুরি করে নিচ্ছে এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া উচিত।

 

বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের পুঠিয়া অফিসের সহকারী প্রকৌশলী আল-মামুন এর সাথে মোবাইল ফোনে যোগযোগ করা হলে তিনি জানান, গাছ কাটার বিষয়ে কোন তথ্য আমরা পাইনি। তবে বিষয়টি দেখছি।

 

উপজেলা প্রকৌশলী পারভেজ নেওয়াজ খান জানান, গাছগুলো আমাদের এলজিইডির না। তাই বিষয়টি জানা নাই। তবে বরেন্দ্রর হতে পারে তার প্রকৌশলীর সাথে যোগাযোগ করেন।

 

শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান হজ্ব পালানের জন্য সৌদি আরবে থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ এর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে, তিনি অনলাইনে মিটিংএ ব্যস্ত আছে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.