শিশু নাতনীকে পাশবিক যৌন নির্যাতন, নানা আটক

বিডি নিউজ২৩

বিডি নিউজ২৩/BD News23: নরসিংদীর পলাশে নয় বছরের এক শিশু নাতনীকে পাশবিক যৌন নির্যাতন করার অভিযোগ নানা সোহরাব সিকদার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (২৭ জুলাই) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাড়ারিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পলাশ থানা পুলিশ। পাশবিক যৌন নির্যাতনের ঘটনায় বুধবার রাতেই ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

জানা যায়, গত শুক্রবার ২২ জুলাই শিশুটির নানা সোহরাব হোসেন সিকদার অসুস্থতার কথা বলে তার বাড়িতে শিশুটিকে রেখে আসতে বলেন। পরে একই দিন সন্ধা আনুমানিক সাড়ে ৬টার দিকে শিশুটিকে বাড়িতে একা পেয়ে তার নানা সোহরাব সিকদার হাতে তেল দিয়ে শিশুটির যৌন পথে আঙুল দিয়ে পাশবিক নির্যাতন করে।

 

এক পর্যায়ে শিশুটির চিৎকার করে নানা বাড়ি থেকে চলে যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করলে ওই দিন রাতেই শিশুটিকে তার বাবার বাড়িতে দিয়ে আসা হয়।

 

এরপর থেকে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অসুস্থ হয়ে পড়ে। শিশুটির পরিবার পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। শিশুটি নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

 

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াছ বলেন, ঘটনাটির অভিযোগ পাওয়ার পরই দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত নানা সোহরাব সিকদারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment