রাজশাহীতে ৩ দিন ধরে, ৪ স্কুলছাত্রী নিখোঁজ

বিডি নিউজ২৩/BD News23: রাজশাহী মহানগরীতে স্কুলে যাওয়ার পর থেকে গত তিন দিন ধরে চারজন স্কুলছাত্রীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

 

গত মঙ্গলবার (২৬ জুলাই) সকালে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হওয়ার পর তারা আর বাড়ি ফিরেনি। নিখোঁজ হওয়া চার স্কুলছাত্রী নগরীর মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের সবার বাড়ি নগরীর টুলটুলি পাড়া এলাকায় বলে জানা গেছে। ছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে নগরীর রাজপাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

 

এদিকে থানায় জিডির পর থেকেই ভুক্তভোগী ছাত্রীদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। তাদেরকে দ্রুত উদ্ধারের আশাবাদও ব্যক্ত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

 

পুলিশ ও ভুক্তভোগীদের পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলে যাওয়ার কথা বলে গত ২৬ জুলাই বাড়ি থেকে বের হয়ে যায় তারা। পরে তারা আর বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা তাদেরকে বিভিন্ন এলাকায় খোঁজাখুজি শুরু করে। না পেয়ে ওই রাতেই ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। নিখোঁজ চার ছাত্রীর মধ্যে একজন পঞ্চম, দুইজন সপ্তম ও একজন অষ্টম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

 

পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, চাঁদনী নামের এক নারীর চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে তাদেরকে ঢাকায় নিয়ে গেছে। পরে ভুক্তভোগী এক ছাত্রীর পরিবার কোনো মাধ্যমে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। সেই সূত্র ধরে আইন-শৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যরা ভুক্তভোগী ছাত্রীদের উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে।

 

চার ছাত্রী নিখোঁজের সত্যতা নিশ্চিত করে রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে বলেন, ‘আমরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছি। আশা করছি, রাতের মধ্যেই ভুক্তভোগী ছাত্রীদের উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িত অপহরণকারীদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment