রাজশাহীর বাগমারায় উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী

বাগমারা প্রতিনিধিঃ শেখ হাসিনার আহ্বান, বেশি করে গাছ লাগান’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এবং ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সার্বিক সহযোগিতায় শনিবার বেলা ১১টায় সূর্যপাড়া বেলীব্রীজ সংলগ্ন এলাকায় বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়।

 

রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষুধী বৃক্ষের চারা রোপণ। পরে বিভিন্ন ইউনিয়ন যুবলীগ নেতৃবৃ্েদর হাতে বৃক্ষের চারা বিতরণ করা হয়।

 

বৃক্ষ রোপন শেষে জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরতœ শেখ হাসিনা’র নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বৃক্ষরোপণ কর্মসূচিতে সাড়া দিয়ে যুবলীগের নেতা কর্মীরা পহেলা আষাঢ় থেকে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করে চলেছে। উক্ত কর্মসূচীর অংশ হিসেবে বাগমারায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। যুবলীগ নেতা কর্মীদের পাশাপাশি প্রত্যেককে অন্তত তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানান তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রানা, নওহাটা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ ফরিদ, গনিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, হামিরকুৎসা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ রেজা আলম ইমন, সাধারণ সম্পাদক রিকো, গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান শ্যামল, যোগীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সোনাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, বাসুপাড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন রেজা, যুগ্ম আহ্বায়ক নাহিদ হাসান, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি বেলাল হোসেন, ভবানীগঞ্জ পৌর যুবলীগ নেতা সুজন, শিমুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সহ উপজেলা যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment