• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট ইউনিটের যাত্রা শুরু আরটিজেএফ আহবায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মতিউর মর্তুজা টিসিবির পণ্য সরিয়ে ফেলানোর ভিডিও করায় সাংবাদিককে মারধর

স্বামীকে খুন করে থানায় গিয়ে স্ত্রীর আত্মসমর্পণ

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শুক্রবার, ২২ জুলাই, ২০২২

বিডি নিউজ২৩: নরসিংদীতে স্বামীকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্ত্রী ঝুনু বেগম। শুক্রবার (২২ জুলাই) সকাল পৌনে ১০টায় শিবপুর মডেল থানায় গিয়ে ডিউটি অফিসারকে হত্যার ঘটনাটি জানান তিনি।

 

হত্যাকাণ্ডের শিকার মোফাজ্জল প্রধান (৩৮) খড়িয়া গ্রামের মৃত ওয়াজউদ্দিন প্রধানের ছেলে। তার স্ত্রী ঝুনু বেগম (৩২) একই এলাকার মোসলেম উদ্দিনের মেয়ে।

 

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্ত্রীর কাছে টাকা চান মোফাজ্জল হোসেন। ঝুনু বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাবল নিয়ে স্ত্রীর উপর আক্রমণ করতে যান মোফাজ্জল। এসময় স্ত্রী শাবল ছিনিয়ে নিয়ে তাকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান মোফাজ্জল। সারারাত লাশ পাহারা দিয়ে শুক্রবার সকাল পৌনে ১০ টার দিকে থানায় গিয়ে আত্মসমর্পণ করে হত্যাকাণ্ডের বিবরণ দেন ঝুনু বেগম।

 

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্ত্রীকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় আইনী প্রক্রিয়া চলমান।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.