বাগমারায় ১৫ ভূমিহীন পরিবারের মাঝে নতুন ঘর হস্তান্তর

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এই ঘর দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালী যুক্ত ছিলেন। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনরা এসব ঘর পেল।

 

বৃহস্পতিবার (২১ জুলাই) উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে ঘরগুলোর দলিল প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, প্রকৌশলী খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম. মাহমুদ হাসান, মৎস্য কর্মকর্তা রবিউল করিম, চেয়ারম্যান লুৎফর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুবিধাভোগীরা। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে দুই লক্ষ ৫৯ হাজার ৫০০ টাকা। এতে ঘর, বারান্দা, টয়লেটসহ রান্না ঘর আছে।

 

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment