বিয়ে করেছেন ঈদের আগে, আজ একসাথে আত্মহত্যা

বিডি নিউজ২৩/BD News23: নওগাঁর আত্রাইয়ে শয়ন ঘরের তিরের সাথে গামছা ও ওড়না জরিয়ে স্বামী-স্ত্রীর আত্যহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২০ জুলাই) সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠিয়েছে আত্রাই থানা পুলিশ।

 

পরিবার সূত্র জানায়, প্রায় মাস দেরেক আগে কুষ্টিয়া জেলাধীন দৌলতপুর থানার তারাগুনিয়া গ্রামের আসকরের (মৃত) মেয়ে লিমা খাতুন (১৯) এর নওগাঁ জেলাধীন আত্রাই উপজেলার সুদরানা গ্রামের সাইফুল আলী সরদারের ছেলে মৃতা মাসুম আলী সরদার(২১) এর বিয়ে হয়। বিয়ের আগে তারা মামাতো-ফুপাতো ভাই-বোন ছিলো এবং বিয়ের পর থেকে তাদের নতুন জীবন ভালোই যাচ্ছিল বলে জানা গেছে।

 

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধায় মাসুম ও লিমার বাহিরে বেড়াতে যাবার কথা ছিলো। লিমা বাড়ীতে সেজেগুজে থাকলেও মাসুম বাহির হতে রাত্রি আনুমানিক নয়টার দিকে বাড়ীতে ফিরে। দেরি করে বাড়ীতে এলে মাসুম ও লিমার মধ্যে মনোমালিন্য হয়। কিছু পর তারা একসাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরলে মাসুমের বাড়ীর লোকজন ঘুমিয়ে পরে। সকাল সাতটা পার হয়ে গেলেও ঘুম থেকে না ওঠায় মাসুমের পরিবারের লোকজন ডাকাডাকি করতে থাকে। এতে তাদের সাড়া না পাওয়ায় মোবাইলে কল দিলে কল বাজতে থাকলেও কেহ মোবাইল ধরেনা। পরে বাড়ীর লোকজন জানালা দিয়ে উঁকি দিলে মাসুম ও লিমাকে তীরের সাথে ঝুলতে দেখতে পায়।

 

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাসুম ও লিমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠিয়েছি। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।BD News23 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *