রাজশাহীর বাগমারায় প্রধানমন্ত্রীর উপহার পেলো মহিলা ও যুব মহিলা লীগ

বিডি নিউজ২৩

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় উপজেলা মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নিদের্শনায় মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে এই উপহার বিতরণ করা হয়। 

 

সোমবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহানারা বেগমের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভবানীগঞ্জ পৌর মহিলা লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম। 

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা লীগের সহ-সভাপতি লাইলী বেগম, সাংগঠনিক সম্পাদক রেশমী খাতুন, ভবানীগঞ্জ পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর মহিলা লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অপর অনুষ্ঠানে যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে একই উপহার বিতরণ করা হয়েছে।বিডি নিউজ২৩ 

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment