হজ যাত্রীদের বিমান বন্দরে অভ্যর্থনা ভারতীয় হিন্দু পণ্ডিতদের

বিডি নিউজ২৩

ভারতে হজ যাত্রীদের আরতি, মোহাম্মাদ (সা:)র বন্দনা গেয়ে অভ্যর্থনা হিন্দু পণ্ডিতদের। হজ থেকে ফিরেছেন পুণ্যার্থীরা। শ্রীনগর বিমানবন্দরের বাইরে তাঁদের আরতি করে অভ্যর্থনা ভারতীয় হিন্দুদের। ভিডিও ভাইরাল…More 

 

বিডি নিউজ২৩/BD News23: গত কয়েক মাসে কাশ্মীরে বার বার আক্রান্ত হয়েছেন হিন্দু পণ্ডিতরা। বহু হিন্দু পণ্ডিত উদ্বাস্তু শিবির ছেড়ে চলে গিয়েছেন। এত কিছুর পরেও উপত্যকায় ঐক্যের ছবি নজিরবিহীন নয়। হজ করে ফিরেছেন পুণ্যার্থীরা। শ্রীনগর বিমানবন্দরের বাইরে তাঁদের আরতি করে স্বাগত জানালেন কাশ্মীরের হিন্দু পণ্ডিতরা। সেই ভিডিও ভাইরাল।

 

ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন উত্তর প্রদেশের বিধায়ক আব্বাস বিন মুখতার আনসারি। ভিডিওতে দেখা যাচ্ছে, কাশ্মীরি পণ্ডিতরা শ্রীনগর বিমানবন্দরের বাইরে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। হাতে আরতির থালা। মোহাম্মাদ (সা) র বন্দনায় ‘নাত’ গাইছেন। হজ ফেরত পুণ্যার্থীদের সঙ্গে হাত মেলাচ্ছেন। কারও কারও হাতে আবার তুলে দিচ্ছেন গোলাপ ফুল।

 

আব্বাস উত্তর প্রদেশে অখিলেশের জোটসঙ্গী সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির সদস্য। মৌ সদর কেন্দ্রের বিধায়ক। টুইটারে ভিডিও পোস্ট করে হিন্দিতে তিনি লেখেন, ‘হজ সেরে শ্রীনগর বিমানবন্দর থেকে যখন বেরিয়ে আসছেন পুণ্যার্থীরা, তখন তাঁদের আরতি করে স্বাগত জানাচ্ছেন কাশ্মীরি পণ্ডিত ভাইবোনেরা। নাত গাইছেন। আশা করি, এই ভালবাসায় রাজনীতির কুনজর পড়বে না।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment