মামীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন যুবদল নেতা

BD News23

বিডি নিউজ২৩/BD News23: লালমনিরহাটের আদিতমারীতে মামীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন ইউনিয়ন যুবদল নেতা নুরুজ্জামান (৩৫)। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন এলাকাবাসী। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে জনতার হাতে আটক নুরুজ্জামানকে আদিতমারী থানায় নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন আদিতমারী থানার অফিসার্স ইনচার্জ মোক্তারুল ইসলাম। 

 

জানা গেছে, দীর্ঘ ৮ বছর আগে মামীর সঙ্গে বিয়ে হয় তার মামার। বিয়ের কিছুদিন পর থেকে আপন ভাগ্নে মো. নুরুজ্জামানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মামী। এক পর্যায়ে এলাকায় জানাজানি হলে এ নিয়ে বিচার সালিশও হয় কয়েকবার। কিছুদিন যেতে না যেতে আবারও শুরু হয় তাদের প্রেমের সম্পর্ক। পরে নুরুজ্জামানের মামা তার স্ত্রীকে বাপের বাড়িতে পাঠিয়ে দেন।

 

এরপর বাপের বাড়িতেই থাকতে শুরু করেন মামী। এক পর্যায়ে বুধবার (১৩ জুলাই) রাত ৯টার দিকে বাপের বাড়িতে থাকা মামীর সঙ্গে দেখা করতে এসে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর হাতে ধরা পড়েন ভাগ্নে নুরুজ্জামান। 

 

আটককৃত নুরুজ্জামান চন্দ্রপুর এলাকার নুরল হকের ছেলে এবং কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক।

 

আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান মো. কবির হোসেন জানান,স্থানীয়রা তাকে আটক করে আমাকে সংবাদ দিলে আমি থানা পুলিশের মাধ্যমে থানায় তাকে হস্তান্তর করি।

 

আদিতমারী থানার অফিসার ইনচার্জ মো. মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আসামিকে থানায় আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment