ময়মনসিংহে বিয়ে বাড়িতে জুতা লুকানো নিয়ে মারামারি, বরের বাবার মৃত্যু

ময়মনসিংহে বিয়ে বাড়িতে বরের জুতা লুকানো নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এ সময় বরের বাবার মৃত্যু হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে ধারণা পুলিশের।

 

মঙ্গলবার (১২ জুলাই) বিকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল কড়ইতলা গ্রামে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানায়, উপজেলার ফুলবাড়ীয়া সদর ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে মারুফ হোসেনের বিয়ে ঠিক হয় একই উপজেলার কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের শহিদের মেয়ের সঙ্গে। বাড়িতে বরযাত্রী এসে খাওয়া-দাওয়া শেষে বিয়ের পর কে বা কারা বরের জুতা লুকিয়ে ফেলে। এ ঘটনাকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের লোকজনের কথা কাটাকাটাকাটি ও হাতাহাতি হয়।

 

একপর্যায়ে বরের বাবা রুহুল আমিন অজ্ঞান হয়ে পড়েন। তাকে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে রাত ১১টা পর্যন্ত কোনো অভিযোগ পায়নি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *