• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সাধারণ সম্পাদক অপু বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত

রাজশাহীর, বাগমারার, তাহেরপুরে ঈদের এক দিনেই ২ জানাজা!

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: রবিবার, ১০ জুলাই, ২০২২
BD News23
রাজশাহীর, বাগমারার, তাহেরপুরে ঈদের এক দিনেই ২ জানাজা!

রাজশাহীর, বাগমারার, তাহেরপুরে ঈদের এক দিনেই ২ জানাজা!

 

বাগমারা প্রতিনিধিঃ উত্তরবঙ্গের কোকিল কন্ঠী খ্যাত বক্তা মাওলানা মোঃ সাইফুল ইসলাম গত কাল রাত প্রায় ১১ টার সময় ইন্তেকাল করেন।

 

মাওলানা সাইফুল ইসলাম তাহেরপুর ফাজিল মাদ্রাসায় আরবি বিভাগের প্রভাষক হিসেবে শিক্ষকতা করে আসছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ হয়ে বিছনাগত অবস্থায় পড়েছিলেন। গতকাল রাত প্রায় এগারোটার সময় তিনি না ফেরার দেশে চলে যান।

 

মাওলানা সাইফুল ইসলামের সকাল ৯ ঘটিকার সময় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় জামলই মাদ্রাসা মাঠে। হাজার হাজার মানুষের দোয়া নিয়ে চিরনিদ্রায় শায়িত হয়েছেন তিনি। মাওলানা সাইফুল ইসলাম তিনি জামলই গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান।

 

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর চকিরপাড়া মহল্লার বিশিষ্ট মৎস্য আড়ৎদার মাসুদ সরকারের জানাজা অনুষ্ঠিত হয়েছে। 

 

১০ জুলাই রবিবার ঈদুল আযহা’র দিনে ৯.৩০ মিনিটের সময় তার নিজ বাসভবন তাহেরপুর ডিগ্রি কলেজ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক গোরস্থান চকিরপাড়া মহল্লায় দাফন সম্পূর্ন করা হয়। 

 

সর্বস্তরের সাধারণ মানুষ তাদের জানাযায় অংশ নিয়ে তাদের দুজনের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন। 

 

বিশিষ্ট মৎস্য ব্যাবসায়ী ও মৎস্য আড়ৎদার মাসুদ সরকার ও মাওলানা সাইফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ। 

 

এসময় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধক্ষ্য মোঃ আবুল কালাম আজাদ,বন ও পরিবেশ উপকমিটির সদস্য মোঃ মিজানুর রহমান লিটন,পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা সহ সর্বস্তরের ব্যক্তিবর্গ ও পরিবারের সদস্যরা জানায়ায় অংশগ্রহণ করেন।

 

আজ রবিবার বিকাল ৩ ঘটিকার সময় হৃদক্রিয়া বন্ধ হয়েছে মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৫২ বছর। তিন ছেলে ও এক মেয়ে রেখে তিনি চিরনিদ্রায় শায়িত হন।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.