শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার উদ্যোগে শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর শিলমাড়িয়া উন্নয়ন সংস্থা’র উদ্যোগে শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ হয়েছে। 

 

আজ ৯ জুলাই রোজ শনিরার সকাল ৯ ঘটিকায় পচাঁমাড়িয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে রাসেল আহমেদ এর সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

 

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলাধীন ৫ নং শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা লাভ করে ২০১৮ সালের ৬ জুন। 

 

সাফল্যের ৫ বর্ষে পদার্পন করেছে শিক্ষার্থীদের স্বমন্বয়ে গঠিত সংগঠনটি। সামাজিক উন্নয়ন এবং আত্না উন্নয়নে কাজ করে যাচ্ছে সংগঠনটি। 

 

নানান সামাজিক কাজের পাশাপাশি এবার পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে শিলমাড়িয়া ইউনিয়নে প্রায় শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়।

 

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুর রহিম মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. সাইফুল ইসলাম সেলিম এবং পচামাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসূদন মন্ডল। 

 

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম মোল্লা বলেন, ” শিক্ষার্থীদের এই মহত উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। এ ধরনের সকল ভালো কাজের সাথে আমি সম্পৃক্ত থাকতে চাই। ব্যাক্তি জীবনে আমাদের দায়িত্ব মানুষের পাশে থাকা ” 

 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. সাইফুল ইসলাম সেলিম বলেন, ছাত্রজীবন থেকে সামাজিক কাজে এগিয়ে আসা উচিত। কারণ ছাত্রজীবন থেকে ভালো কাজের শুভসূচনা হওয়া দরকার। আর ভালো কাজের সাথে থাকলে একজন মানুষ তার নিজের প্রতি আত্নমর্যাদাশীল হতে পারবে। 

 

পচামাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসূদন মন্ডল বলেম, আমাদের সকল শিক্ষার্থীদের ভালো কাজের সাথে সম্পৃক্ত করা আমাদের নৈতিক দায়িত্ব। এবং আমি শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার এই উদ্যাগকে সাধুবাদ জানাই। 

 

জগনাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ও শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার সম্মানিত সভাপতি রাসেল আহমেদ বলেন ” আমরা সবসময়ই ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকতে চাই এবং অন্য জনকে ভালো কাজে আগ্রাহী করতে চাই। আমরা চেষ্টা করেছি মাত্র। 

 

ঈদ উপহারের এই আয়োজনে আমাদের অনেকে আর্থিক সহযোগিতা করছেন, সবাইকে শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা এধরণের কাজ অব্যহত রাখবো ইনশাআল্লাহ। 

 

এই সময় রুয়েটের মেধাবী শিক্ষার্থী ও শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক ইব্রাহিম ইসলাম শান্ত বলেন, আমাদের উচিত ভালো কাজ গুলোকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া। তাছাড়া ছাত্রজীবনে ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকতে পারলে আমাদের মন ও মেধা বিকশিত হবে। 

 

শিউসের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন বলেন, আমাদের জায়গা থেকে চেষ্টা করেছি মাত্র। হয়ত আমরা ভবিষ্যতে আরও ভালো কিছু করতে সক্ষম হবো এতে প্রয়োজন আমাদের ভালো মানসিক এবং ভালো কাজের প্রতি আগ্রহ।

 

এছাড়া এই সময় উপস্থিত ছিলেন, শিলমাড়িয়া উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক ইব্রাহিম ইসলাম, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, মোসাব্বিরুল ইসলাম মাহি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সম্পা জাহান, ক্রিড়া বিষয়ক সম্পাদক আল-আমিন ইসলাম, সম্মানিত সদস্য রতন আহমেদ সহ সকল স্তরের নেতৃত্ববৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment