রাজশাহীর বাঘায় নিখোঁজ ৮ম শ্রেণীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজশাহীর বাঘায় নিখোঁজ ৮ম শ্রেণীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় নিখোঁজের ২দিন পর রাজিব নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার কালিদাসখালি এলাকায় পদ্মা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে বাঘা পৌরসভার ১ নং ওয়ার্ডের চকছাতারী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও বাঘা ইসলামি একাডেমি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

 

নিহত রাজিবের পারিবারিকসূত্রে জানা যায়, রাজিব পিতা-মাতার সাথে ঢাকায় বসবাস করতেন।গত ৯ মাস আগে রাজিব বাঘায় নানির নিকটে থেকে বাঘা ইসলামী একাডেমীতে ৮ম শ্রেণীতে ভর্তি হয়ে লিখাপড়া করেন। গত বুধবার (৬ জুলাই) দুপুরের খাবার খেয়ে ৪ টার দিকে রাজিব বাসা থেকে বের হয়।এরপর সে আর বাসায় না ফেরায় পরদিন (বৃহষ্পতিবার) রাজিবের বোন চায়না খাতুন থানায় জিডি করেন।শুক্রবার (৮ জুলাই) সকালে পদ্মা নদীর কিনার থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

 

নিহতের দুলাভাই কাওসার জানান, আমার শশুর-শাশুড়ি (রাজিবের পিতা মাতা) গামেন্টস এ কাজের জন্য ১৫ বছর আগে ঢাকায় যান।ছয় ভাইবোনের মধ্যে রাজিব বাঘায় নানির নিকট থেকে পড়াশুনা করত।

 

পুলিশের বরাত দিয়ে জানা যায়, লাশের গলায় রশি দিয়ে বাঁধা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

 

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা করা হচ্ছে এটি হত্যাকান্ড। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে ফরেনসিক বিভাগে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *