পায়খানার দ্বার দিয়ে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন

পায়খানার দ্বার দিয়ে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন

বিডি নিউজ২৩/BD News23: নোয়াখালীতে নির্মম নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি এক বৃদ্ধ অভূতপূর্বক ৬৫ বছরের নাসির উদ্দিনের পেটে টর্চ লাইট ঢুকিয়ে এই নির্যাতন চালায় অভিযুক্তরা এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে পরিবার।

 

ভুক্তভোগী নাসির উদ্দিনের ছেলে তিনি জানায় মাজারের জায়গা জমি নিয়ে অনেকদিন থেকে দ্বন্দ্ব চলে আসছিল। নোয়াখালীর সুবর্ণচরের চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া বহুদিন থেকেই হুমকি দিয়ে আসছিলেন। তার জেরে নাসিরুদ্দিন মাজভান্ডারীকে এমন নির্মম নির্যাতন করা হয়েছে। গত শনিবার রাতে ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজ ও তার লোকজন তুলে নিয়ে যায় শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীকে। ব্যাপক মারধর করার পর শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীর পায়ুপথ দিয়ে নির্যাতন শেষে টর্চ লাইট ঢুকিয়ে দেয় নির্যাতনকারীরা।

 

প্রায় দুই ঘণ্টা অস্ত্রোপচারের পর শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীর পেট থেকে টর্চ লাইট টি বের করতে সক্ষম হয় ডাক্তাররা। ঘটনার পর অভিযুক্ত শাহ নেওয়াজের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার সাথে কোনোভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

বিষয়টি নিয়ে শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীর আত্মীয়-স্বজনরা অভিযোগ করে বলেন, পরোক্ষভাবে মদদাতা চরওয়াপদা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া এর সাথে যোগাযোগ করা গেলেও তিনি পুরো ঘটনাটি অস্বীকার করেন, এবং এমন নিন্দনীয়, নেক্কারজনক ঘটনার সাথে সে কোনোভাবেই জড়িত নয়।

 

এদিকে এই ঘটনার পর থেকে ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহনেওয়াজ গাঢাকা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment