দুর্গাপুর নান্দিগ্রামে কমিউনিটি ক্লিনিকের নতুন কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ আজ ২৭ সে জুন সোমবার, রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড নান্দিগ্রামে অবস্থিত নান্দিগ্রাম কমিউনিটি ক্লিনিকের নতুন কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

 

সরকারি হিসাবে সারা দেশে ১৩ হাজার ৮৮১টি ক্লিনিক চালু অবস্থায় আছে। এসব ক্লিনিক থেকে দৈনিক গড়ে ৩০ জন মানুষ সেবা নেয়। আরও ১৪৬টি ক্লিনিক চালুর অপেক্ষায় আছে। ক্লিনিক থেকে: মা, নবজাতক ও অসুস্থ শিশুর সমন্বিত সেবা (আইএমসিআই), প্রজননস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা এবং সাধারণ আঘাতে চিকিৎসা দেওয়া হয়।

 

চেয়ারম্যান সহ সকল সদস্য কে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মাধ্যমে উক্ত আলোচনা সভা শুরু করেন সদস্য সচিব শাহিনা আক্তার। 

 

আলোচনা সভায় নান্দিগ্রাম কমিউনিটি ক্লিনিক এর সার্বিক উন্নয়ন সাধিতর লক্ষে ক্লিনিকের বিভিন্ন অসম্পূর্ণ কাজ ও সমস্যার কথা তুলে ধরা হয় উক্ত ইউপি চেয়ারম্যান ডাঃ মোঃ শফিকুল ইসলাম এর কাছে। 

 

 

চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ক্লিনিকের যত অসম্পূর্ণ কাজ আছে সব কিছু তুলে ধরার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ, আমি ক্লিনিকের সমস্ত অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করার লক্ষে কাজ করে যাবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, ক্লিনিকের কর্মীদের উদ্দেশ্যে একটি মানবিক আবেদন ক্লিনিকে ঔষধ থাকা পর্যন্ত কোনো রোগী যেন চিকিৎসা না পেয়ে ঘুরে না যায় সেদিকে আপনারা খেয়াল রাখবেন, ক্লিনিকের সমস্ত সেবাসমূহ জনসাধারণ যেন সুষ্ঠভাবে পায় । 

 

উক্ত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, প্রধান অতিথি ডাঃ মোঃ শফিকুল ইসলাম – চেয়ারম্যান ১নং নওপাড়া, কমিউনিটি ক্লিনিকের সভাপতি মোঃ আজাদ আলী সরদার, সহ-সভাপতি আলম শরীফ, সহ-সভাপতি ২ সাদিয়া সুলতানা, কোষাধ্যক্ষ আলমগীর, সদস্য সচিব শাহিনা আক্তার, সদস্য মাহাবুর রহমান (টুনু),সদস্য মোছাঃ নাছিমা বেগম,

সদস্য শহিদুল ইসলাম, সদস্য মোঃ আবুল কালাম সদস্য মোঃ মিজান আলী, সদস্য মোঃ আজগর আলী, সদস্য মোঃ রায়হান, সদস্য মোছাঃ বিউটি খাতুন, পর্যবেক্ষক সদস্য মোছাঃ ফেরদৌসী খাতুন, পর্যবেক্ষক সদস্য মোছাঃ জুলিয়া খাতুন, কো-অপ সদস্য মোঃ সাইফুল ইসলাম, কো-অপ সদস্য মোছাঃ নাছিমা খাতুন

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment