পদ্মা সেতু উদ্বোধনে তাহেরপুর পৌর কর্মকর্তা/কর্মচারীদের আনন্দ র‍্যালী

মিজানুর রহমান স্টাফ করেসপন্ডেন্টঃ দীর্ঘ অপেক্ষায় দীর্ঘ প্রত্যাশার পর আজ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। 

 

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বহুল কাঙ্ক্ষিত বাঙালির স্বপ্ন ও সাহসের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫০ মিনিটে অতিথিদের সঙ্গে নিয়ে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সড়কপথের শুভ উদ্বোধন করেন। ১১টা ৪০ মিনিটে টোলপ্লাজার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন।

 

তার ধারাবাহিকতায় স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে তাহেরপুর পৌরসভা’র মেয়র আবুল কালাম আজাদ ও সরকারি নিদের্শনায় কর্মকর্তা/ কর্মচারীগনের পক্ষ হতে আনন্দ র‍্যালী আয়োজন করা হয়। 

 

 

আজ ২৫ জুন রোজ শনিবার সকালে তাহেরপুর পৌরসভা হতে আনন্দ র‍্যালী বের হয়ে বাস যোগে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনলাইন কনভারসেশন আয়োজিত স্থানে পরিদর্শন ও জায়গায় পদক্ষীন করে। 

 

উক্ত আনন্দ র‍্যালীতে তাহেরপুর পৌরসভা’র বিভিন্ন পর্যাযের কর্মকর্তা সহ কর্মচারীরা যোগদান করে আনন্দ উৎসব মুখোর পরিবেশের মধ্যে দিয়ে আনন্দ র‍্যালী শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment