পদ্মা সেতুর নতুন থানার, প্রথম আসামি আটক

বিডি নিউজ২৩

পদ্মা সেতু দক্ষিণ থানায় প্রথম আসামি হলেন সাতক্ষীরার শ্যামনগরের বাসিন্দা আবু বক্কর সিদ্দিক (৩৭)। দুই বছর আগে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মই বেয়ে পালিয়ে যাওয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওই আসামিকে গ্রেফতার করেছে পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ। আর এই সুবাদে তিনি হলেন নতুন থানা প্রথম আসামি।

 

বুধবার (২২ জুন) শরীয়তপুর পদ্মা সেতু দক্ষিণ থানাধীন নাওডোবা মিনাকান্দি থেকে আবু বকরকে আটক করা হয়। আবু বক্কর সিদ্দিক সাতক্ষীরার শ্যামনগর থানার চণ্ডিপুর এলাকার মৃত কেছের আলীর ছেলে।

 

জানা যায়, ২০২০ সালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে মই বেয়ে পালান যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আবু বক্কর সিদ্দিক। এর আগে একটি হত্যা মামলায় তার মৃত্যুদণ্ড দেন আদালত। পরে আপিল করলে সাজা কমিয়ে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয় তাকে। ২০১২ সাল থেকে কারাবন্দি ছিলেন তিনি।

 

শরীয়তপুর পদ্মা সেতুর দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন গণমাধ্যমকে জানান, শরীয়তপুরের পদ্মা সেতু দক্ষিণ থানাধীন নাওডোবা মিনাকান্দি চৌরাস্তা এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন তিনি। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, সাজাপ্রাপ্ত আসামি তিনি। পালানোর ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা রয়েছে।

 

গ্রেফতারের পর আবু বক্করকে শরীয়তপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment