দুঃসময়ে বন্ধুর পাশে ২০০২ এসএসসি ব্যাচ, নগদ অর্থ প্রদান

BD News23

মিজানুর রহমান স্টাফ করেসপন্ডেন্টঃ প্রকৃত বন্ধুতো সেই যে দুঃসময়ে বন্ধুর পাশে থাকে, দুঃসময়ে বন্ধু ও তার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন ২০০২ বর্ষের বন্ধুরা। তাহেরপুর হাইস্কুল ২০০২ এসএসসি বর্ষের সাবেক শিক্ষার্থী সেলিম রেজা ও তার ভাই সান্টু একই রোগে আক্রান্ত। সান্টু র পরিবারের নিকট নগদ অর্থ প্রদান করা হয় তাদের এসএসসি ব্যাচ ২০০২ বন্ধুদের তরফ থেকে।

 

আজ ২৪ জুন শুক্রবার বেলা ৫ ঘটিকায় তাহেরপুর পৌরসভা ৭ নং ওয়ার্ড কোয়ালীপাড়া গ্রামের বাসিন্দা সান্টু ও সেলিম রেজা’র পরিবারে দুইহাজার দুই ব্যাচের তহবিল পক্ষ হতে নগদ অর্থ প্রদান করা হয়।

 

বাগমারা উপজেলায় এক সময় ঘুরে কখনো সাইকেল কখনো মোটরসাইকেল আবার ভ্যান, পায়ে হেঁটে সংবাদপত্র সংবাদকর্মীদের প্রকাশিত পত্রিকা বিভিন্ন জায়গায় বিতারণ কার্যকমের বাহক নামে হকা’র পরিচয়ে সাজেদুর রহমান সান্টু। তার ছোট ভাই সেলিম রেজা রাজশাহী কলেজ থেকে পড়াশোনা শেষ করে চাকরীর শুরু দিকে একই রোগে আক্রান্ত হয়ে দুঃসময় দিন যাপন করছে। পরিবারে উপাজর্নের দুই মানুষ বিরল রোগে আক্রান্ত হয়ে বাসায় অবস্থান করছে।

 

চিকিৎসা সেবা ও পরিবারের দুঃসময়ে ২০০২ সালের এসএসসি ব্যাচের সেলিম রেজা র বন্ধুরা এগিয়ে আসে তাদের পরিবারের পাশে। দুঃসময়ে বন্ধু পরিচয় দিতে ছুটে আসে সহপাঠীরা।

 

এই সময় ২০০২ ব্যাচের বন্ধুরা মিলে নিজ তহবিল পক্ষ হতে নগদ অর্থ হিসাবে ৬০ হাজার টাকা সেলিমের হাতে তুলে দেন।

 

ব্যাচের একাংশ মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ এবাদুল হক শাহানাজ, মোঃ আব্দুল ওহাব, মোঃ আরিফুল ইসলাম আরিফ, মোঃ পলাশ, মোঃ রুবেল, মোঃ রিপন, মোঃ জাহাঙ্গীর

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment