রাজশাহীতে পুলিশ বক্সের সঙ্গে জুয়ার আসর, প্রশাসন ম্যানেজ

Prothom alo news

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর শিরোইল বাসটার্মিনাল পুলিশ বক্স সংলগ্ন দিবারাত্রি চলছে জুয়া। এ নিয়ে প্রশাসনের তৎপরতা নেই বললেই চলে। মাঝে মাঝে র‍্যাব অভিযান করলেও পুলিশ ও ডিবি’র ভূমিকা নিয়ে উঠেছে প্রশ্ন।

 

জানা গেছে, বাসটার্মিনাল পুলিশ বক্স ইনচার্জের প্রত্যক্ষ মদদে উক্ত জুয়ার আসর বসে। দিন রাতে ২৪ ঘন্টা সেখানে লক্ষ লক্ষ টাকার জুয়া চলে। জুয়ার আসরের নেপথ্যে নায়ক প্রভাবশালী মহল। সংবাদ প্রকাশ করলে সাংবাদিকেও হুমকি ধামকিসহ লাঞ্চিত করাও অভিযোগ আছে সেখানকার জুয়া পরিচালনাকারী মুলহোতা আরিফ ও তার সঙ্গপাঙ্গদের।

 

অভিযোগ উঠেছে, জুয়ার আসরে সর্বশান্ত হয়ে যাচ্ছে সাধারণ শ্রমিকসহ নানা শ্রেণি পেশার মানুষ। এই একটি জুয়ার আসরে হেরে গিয়ে অনেকে জড়িয়ে পড়ছে মাদকসহ নানা অপরাধে। এছাড়াও পারিবারিক অশান্তিও বাড়ছে।

 

নাম প্রকাশে অনেচ্ছুক ব্যক্তি জানায়, জুয়ার আসরে চলে মাদক সেবন। শ্রমিকরা দুটো টাকা ইনকাম করে বাড়িতে না নিয়ে সেই আসরেই শেষ করছেন। এতে ভুক্তভোগী পরিবারে অশান্তি বাড়ছে।

 

একাধিক সুত্র বলছে অতিশীঘ্রই জুয়ার আসর বন্ধ না হলে অনেক পরিবার এর প্রভাবে শেষ হয়ে যাবে। ভুক্তভোগীরা দাবি করছে জুয়ার আসরটি শীঘ্রই বন্ধ করা হোক।

 

জানতে চাইলে বাসটার্মিনাল বক্সের ইনচার্জ আলমগীর হোসেন বলেন, এ বিষয়ে কথা বলতে হলে পুলিশ বক্সে আসতে হবে। ফোনে কথা বলা যাবে না।

 

এ বিষয়ে মুলহোতা আরিফকে একাধিকবার ফোন দিয়েও, ফোনে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment