রাজশাহীর বাঘায় মাদ্রাসার শিক্ষক কর্তৃক ছাত্র নির্যাতিত

Prothom alo news

বিডি নিউজ২৩/BD News23: বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলা ৪ নং মনিগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান প্রয়াত আকবর রহমানের বাড়ির পাশে তুলশিপুর গ্রামে একটি হিফজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা অবস্থিত। সেই মাদ্রাসায় শুধু হিফজুল কোরআনা শিক্ষা দেয়া হয়। সেই মাদ্রাসায় হাফেজিয়া পড়ুয়া একটি ছাত্র মোঃজুবায়ের রহমান (০৯) পিতা মোঃজিল্লুর রহমান গ্রাম মনিগ্রাম দক্ষিন পাড়া।

 

গত১৫/০৬/২০২২ প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় আসেন, মাঝে পড়া লিখার উৎস করে শিক্ষক মোঃশাহরিয়ার রহমান (ডন) ছাত্র জুবায়ের কে বেধড়ক বেত্রাঘাত করতে থাকে।এবং তাকে উল্টিয়ে ঘরের তিরের সংগে ঝুলিয়ে বেধুম পিটায়, এক পর্যায়ে জুবায়ের অবস্থা বেগতিক দেখে স্থানিয় লোকজন ঘটনা স্থলে এসে জুবায়ের কে উদ্ধার করে স্থানিয় হাসপাতালে নিয়ে যায়।

 

এমতাবস্থায় এলাকা বাসি ক্ষিপ্ত হলে, মুঠো ফোনে থানায় যোগাযোগ করে ঘাতক মাদ্রাসা শিক্ষক ডনকে পুলিশ হেফাজতে নিয়ে যায়। এবং এবিষয়ে থানায় জুবায়ের এর বাবা বাদি হয়ে মামলা দাখিল করে, এবং আজ ১৬/০৬/২২ আসামি কে কোটে চালান করা হবে বাঘা থানা পুলিশ জানিয়ে ছে।মাদ্রাসার শিক্ষক কর্তৃক আর কোন ছাত্র যদি নির্যাতনের স্বিকার না হয় এজন্য এলাকা বাসি ক্ষোভ প্রকাশ করে ছে এবং শিক্ষকের কঠোর তম শাস্তি দাবি করেছেন।

 

এ বিষয় নিয়ে মুঠো ফোনে জানতে মনিগ্রাম চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামকে জানতে চাইলে তিনি বলেন এঘঠনা আমি শুনেছি, এবং আমিও এর তিব্র নিন্দা জানায়।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment